দাউদপুরে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

ইউনিয়ন দাউদপুর ফিচার

করোনাভাইরাস পরিস্থিতে বিপাকে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন  রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের  ছাত্রলীগ নেতা ও মেম্বার পদপ্রার্থী রিফাত আহমেদ তুষাত । তিনি নিজ উদ্যোগে নিজ অর্থায়নে তৃতীয় ধাপে ৩০০ কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে পবিত্র রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছে। গতকাল তিনি ৩০০ কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

এর আগে ছাত্রলীগ নেতা ও ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী রিফাত আহমেদ তুষাত, প্রথম ধাপে দাউদপুর ইউনিয়নের পথচারী ও সাধারণ মানুষের মাঝে ২ হাজার মাক্স বিতরণ করেন। যাতে করে সাধারণ মানুষও পথচারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পারে। তাছাড়া তিনি দ্বিতীয় ধাপে রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কয়েকটি গ্রামের ৩০০ কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তৃতীয় ধাপে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপহার সামগ্রীর মধ্যে ছিল মুড়ি, আলু, মুরগির গোস্ত, বেসন, বুট, কাঁচা বাজার, ইত্যাদি। এসব পণ্য পবিত্র মাহে রমজান উপলক্ষে কর্মহীন দরিদ্র মানুষের কাছে পৌঁছে দেন রিফাত আহমেদ তুষাত। খাদ্য সামগ্রী বিতরণ করার সময় তাকে সাহায্য সহযোগিতা করেছিলেন, নাঈম, মুরাদ, সানাউল্লাহ, জাহাঙ্গীর, হেমন্ত, রানা, খালেক, শফিল মাস্টার সুমন মাস্টার, জহির মাস্টার।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *