নেতাবিহীন কিছু অর্জন করা যায় না :মন্ত্রী গাজী

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, পাকিস্থান আমলে আমাদের কোনো ক্ষমতাই ছিলো না। ৫০ বছর আগে বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন । নেতাবিহীন কোনো কিছু অর্জন করা যায় না। নেতা লাগবেই । নেতার হুকুমের অপেক্ষায় ছিলাম। নেতা হুকুম দিয়েছিলেন। সাত মার্চ বঙ্গবন্ধু মুক্তির ডাক দিয়েছিলেন। তিনি আমাদের মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন। তার ডাকে আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি।

তাঁতী, রিলার ও বসনীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমরা তাঁত এবং রেশম বোর্ডের উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। আপনারা একটু সাহস করে থাকেন। বঙ্গবন্ধুর কন্যা তিনি যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ঢাকায় গিয়ে আপনাদের জন্য কিছু একটা করার আমরা ব্যবস্থা নেব। আমি বিশ্বাস করি দেশকে এগিয়ে নিতে যা যা করা দরকার বঙ্গবন্ধুর কন্যা তাই করবে, আমরাইও তাই করব , আমাদের মন্ত্রণালয় তাই করবে। সবাই মিলে আমরা উন্নয়নের দিকে এগিয়ে যাব। আপনারা এগিয়ে গেলে দেশ এগিয়ে যাবে। জনগণের আয় যখন বাড়বে দেশের আয় তখন বাড়বে। আমার আয় বাড়ল জনগণের আয় বাড়ল না এতে দেশের কিচ্ছু হবে না। জনগণের আয় বাড়লেই দেশের আয় বাড়বে। আপনাদের আয় দিয়েই দেশ চলে। আপনাদের আয় কিভাবে বাড়ানো যায় সেই ব্যবস্থা নেব। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়নের জন্য চেষ্টা করছেন । আমরা উন্নত বিশ্বে যাব। আপনাদের হাত ধরে যাবে।

সোমবার ( ১১ জানুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জের লাহারপুর তাঁতীপাড়ায় তাঁতী , রিলার ও বসনী সমাবেশে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন।

এসময় ফজলে হোসেন বাদশা এমপি, বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া, শাহ আলম ,চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *