চনপাড়ায় বজলুর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল

ইউনিয়ন চনপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য রাতের আঁধারে ভেঙে ফেলার প্রতিবাদে চনপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ । রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং গাজী গ্রু‌পের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল বি‌ক্ষোভ মি‌ছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। কয়েক হাজার লোকের বিক্ষোভ মিছিলে নেতৃত্বদেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন , চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল আলী শিকদার,সাংগঠনিক সম্পাদক আনিস মালিক, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সহ সম্পাদক এস এম শফিকুল ইসলাম জাহিদ, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লোকমান ভান্ডারী, সাধারণ সম্পাদক শাহ আলম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল সালাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামাল , ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর খন্দকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ খোকন, সাধারণ সম্পাদক মোঃ পিয়ার আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ কালাম , সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম , ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ নান্দু মিয়া , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ফারুক ফকির , ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ বাদশা , ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ হাকিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাউদ্দিন , ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ রফিক মাষ্টার সাধারণ সম্পাদক মোঃ আলম , চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর, আওয়ামী লীগ নেতা,মোঃ খলিল,জাহের আলী,রফিকুল ইসলাম মান্নান , হাসেমসহ অনেকে।

সমাবেশ কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে চনপাড়াবাসীর পক্ষ থেকে তাদের কঠোর শাস্তি দাবি করছি । ভাস্কর্য ভেঙ্গে মানুষের মন থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে না । দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। যদি কোন মৌলবাদী গোষ্ঠী বঙ্গবন্ধুর ভাস্কর্য আবার ভাঙ্গার চেষ্টা করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারীদের বিচার শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকার ঘোষণা দেন তিনি।

চনপাড়া ৫ রাস্তা মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবি জানিয়ে বজলুর রহমান বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চনপাড়া শেখ রাসেলনগর পুনবাসন কেন্দ্র প্রতিষ্ঠা করেছিলেন। তিনি সেখানে অস্বচ্ছল, পঙ্গু বীর মুক্তিযোদ্ধাদের পুনবাসনের ব্যবস্থা করেছেন। আমরা চনপাড়াবাসী মুজিববর্ষে সরকারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি করছি বঙ্গবন্ধুর স্মৃতি ধরে রাখার জন্য চনপাড়ায় একটি বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করে দেওয়া হোক। এ দাবি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের কাছেও।

মৌলবাদী গোষ্ঠীকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন , আমাদের নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও গাজী গোলাম মর্তুজা পাপ্পা ভাই নিদেশ দিলে মৌলবাদী গোষ্ঠী লেজ গুটিয়ে রূপগঞ্জ ছেড়ে পালানোর সময় পাবে না।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *