রূপগঞ্জে পূর্ণাঙ্গ হচ্ছে আ.লীগের কমিটি

রাজনীতি রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছে ২০১৯ সালের ১৬ জুলাই। এ সম্মেলনে নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে সভাপতি এবং রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূইয়াকে সাধারণ সম্পাদক করে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। সেই কমিটি এক বছর পূর্ণ হয়েছে ২০২০ সালের ১৬ জুলাই। তাঁরা বছরেও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি। পূর্ণাঙ্গ কমিটি না হওয়ার কারণ হিসেবে তাঁরা বলছে করোনাভাইরাসের কারণে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির কাজ পিছিয়ে গেছে।

এব্যাপারে বৃহস্পতিবার ( ৩ সেপ্টেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভূইয়া বলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি এখনো পূর্ণাঙ্গ করা হয়নি। করোনা ভাইরাসের কারণে কমিটির কাজ আটকে যায়। আমরা চেষ্টায় আছি খুব শীঘ্রই রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি পূণাঙ্গ করে কাগজ জমা দেওয়ার জন্য।

এদিকে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে স্থান পেতে অপেক্ষায় রয়েছে এক ঝাঁক সাবেক ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ। তাদের দাবি রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি এবার নবীন -প্রবীনে গঠন করা হোক।

গত বুধবার ( ২ সেপ্টম্বর) দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর বিভাগে কমিটির খসড়া জমা দিতে নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের । তিনি বলেন, যে সব জেলা, মহানগর ও সহযোগী সংগঠনের সম্মেলন হয়েছে, পূর্ণাঙ্গ কমিটি হয়নি ১৫ সেপ্টেম্বরের মধ্যে সেই কমিটি জমা দেওয়ার জন্য সংগঠনের সকল শাখার প্রতি নির্দেশনা দিচ্ছি। আরও পড়ুন: http://প্রতিষ্ঠা বার্ষিকীতেও এলো না

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *