রূপগঞ্জে নন-এমপিও শিক্ষকরা পেল প্রধানমন্ত্রীর অর্থ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। ৫ জুলাই সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নন এমপিওভুক্ত ৩৫১ জন শিক্ষক ও কর্মচারীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়াসহ অনেকে।

চেক বিতরণ অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, দেশের ক্রান্তিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রণোদন পেয়ে সবাই আনন্দিত হয়েছে। নন এমপিওভুক্ত প্রত্যেক্ষ শিক্ষককে পাঁচ হাজার টাকা এবং প্রত্যেক কর্মচারীকে দুই হাজার ৫ শ’ টাকা করে প্রদান করা হয়েছে। প্রত্যেকের ব্যক্তিগত একাউন্টে টাকা যাবে। কোনো প্রকার অনিয়ম হয়নি।

তিনি আরো জানান, রূপগঞ্জের ৫৮১ জন ইমাম প্রধানমন্ত্রীর প্রণোদন ৫ হাজার টাকা করে পেয়েছেন। পুষ্টি বাগান করার জন্য কৃষকদের ১৯৩৫ টাকা করে দেওয়া হয়েছে। রূপগঞ্জের অসহায় শিল্পীরাও পেয়েছে প্রধানমন্ত্রীর প্রণোদন। প্রধানমন্ত্রীর পাঠানো সকল প্রণোদন সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে। কিছু প্রণোদনা বিতরণ অপেক্ষমান রয়েছে। ঈদের আগেই তা বিতরণ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *