কাঞ্চনে সন্ত্রাসী মোঘলের বিচার দাবিতে বিক্ষোভ

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার কাঞ্চনে সন্ত্রাসী তরিকুল ইসলাম মোঘলের গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী । বৃহস্পতিবার ( ৭ জানুয়ারি) বিকালে কাঞ্চন মায়ার বাড়ী হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কাঞ্চন বাজার ঘুরে চান টেক্সটাইল দিয়ে মায়ার বাড়ী গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিলে এলাকাবাসীর সাথে একাত্বতা প্রকাশ করে বিক্ষোভ করে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীবৃন্দ ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, কাঞ্চনের চিহ্নিত সন্ত্রাসী তরিকুল ইসলাম মোঘল। সে চিহ্নিত ভূমিদস্যু। হত্যা, জমিদখলসহ একাধিক মামলার আসামি সে । কাঞ্চনে সে ক্যাসিনো চালায়।

বক্তারা আরও বলেন, তরিকুল ইসলাম মোঘল ও তার ভাইদের অত্যাচারে অতিষ্ঠ কাঞ্চনবাসী। আমরা তার দ্রুত গ্রেফতার ও বিচার চাই। দুদকের কাছে অনুরোধ তরিকুল ইসলাম মোঘলের সম্পদ দশ বছর আগে কত ছিলো আর এখন কত হয়েছে তার অনুসন্ধ্যান করা হোক।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দিয়েছে কাঞ্চন পৌর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম। এসময় উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ্ব দেওয়ান আঃ লতিফ, কাঞ্চন পৌর ছাত্রলীগ সভাপতি আইবুর রহমান খোকা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহন মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসলাম উদ্দিন মিয়া, সাধারন সম্পাদক ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ৬নং সাধারন সম্পাদক জালাল মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজ মিয়া, পৌর স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সম্পাদক দেওয়ান নবীউর রহমান, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নেওয়াজ আলি, আওয়ামী লীগ নেতা সাইদ মিয়া, মোঃসাইফুল ইসলাম, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবীউল হাসান শান্ত, মতিউর রহমান, মহিউদ্দিন সরকার, মঞ্জুর,বাবু, আলমগীর, আলী হোসেন,দেওয়ান মোশারফ,আনোয়ার হোসেন, সিবিএ নেতা দেওয়ান আঃ জলিল, মাসুদ রানা বাবু,মামুন মিয়া,ইউসুফ,মঞ্জুর,রোবেল,দেওয়ান আইয়ুব, দেওয়ান মোশারফ,আলী হোসেন,আনোয়ার হোসেন ভূইয়া ,শরিফ প্রমুখ।

প্রসঙ্গত ,সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে সন্ত্রাসী তরিকুল ইসলাম মোঘলের অপকর্মে তুলে ধরে সংবাদ প্রকাশ হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *