প্রতিষ্ঠা বার্ষিকীতেও এলো না

রাজনীতি রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জে বিএনপির ৪২ তম বার্ষিকী পালিত হয়েছে। গত ১ সেপ্টেম্বর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনে পালন করে। এ উপলক্ষে তারাব , রূপগঞ্জ, মুড়াপাড়া, কাঞ্চন, ভূলতা, দাউদপুরের জিন্দা এলাকায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয় । এসব আলোচনা সভায় গত সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনে বিএনপির পরাজিত প্রার্থী ও জেলা বিএনপির সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামানকে দেখা যায় নি। সেদিন তিনি কোথায় ছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

তাঁর সমর্থকরা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করলে সে অনুষ্ঠানেও তাঁকে দেখা যায় নি। এতে অনেকটাই ক্ষুব্ধ তৃণমূল বিএনপির নেতাকর্মীবৃন্দ। একই অবস্থা জেলা বিএনপির সাবেক সভাপতি ও  বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দীপু ভূইয়ার । এই দুই নেতার সমর্থকরাও বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলে তাদের দুইজনকে রূপগঞ্জের অনুষ্ঠানে দেখা যায়নি। তবে কর্মীরা কাজী মনিরুজ্জামানের উপর ভরসা একটু বেশি রাখে। তার কারণ তিনি দুইবার ধানের শীষ প্রতিকে রূপগঞ্জ আসনে নির্বাচন করেছেন। নির্বাচনের সময় জনসম্মুখে তাঁকে দেখা গেলেও এখন আর তেমন দেখা যায় না। ছাত্রদল ছাড়া যুবদল ,স্বেচ্ছাসেবকদল, মহিলা দল, কৃষকদল সহ অন্য সংগঠন রূপগঞ্জে তেমন সক্রিয় নয়। দলের ৪২ তম প্রতিষ্ঠাবাষিকীতে এমন তথ্য উঠে এসেছে।

এদিকে তারাব পৌর এলাকায় বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া আলোচনা সভার আয়োজন করে রূপগঞ্জ থানা ও তারাব পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সভায় সভাপতির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও তারাব পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন তারাব পৌর বিএনপির সহ- সভাপতি মো. হাজী সামছুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক ইমরান হোসেন, জেলা বিএনপি নেতা হাফেজ মো. নুরুল হক, স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল আহমেদ প্রমুখ।

একইদিনে দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকায় বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মাহফুজুর রহমান হুমায়ন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন ভুইয়া, জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমন, জেলা জাসাস সভাপতি জাকির হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি নূর নবী, ছাত্রদল নেতা আবু মাসুম, সুলতান মাহমুদ , ছাত্রদল নেতা কাজী সজল, শাহাদাৎ হোসে, রাজিব হাসান, নাদিম মাহমুদ প্রমূখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *