বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে রূপগঞ্জে আ.লীগের কর্মসূচি

রাজনীতি

নিউজ রূপগঞ্জ ডটকম: বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কর্মসূচি ঘোষণা করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে ১৫ আগস্ট সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন( অর্ধ নমিত), জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল, গণভোজ। রবিবার ( ৯ আগস্ট) রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভুইয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষ্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে রূপগঞ্জের সকল ইউনিয়ন ও পৌরসভায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

অনুষ্ঠানের সময়সূচি:- মুড়াপাড়া-ভোলাব ইউনিয়নে সকাল সাড়ে ১০ টায়, দাউদপুর -কাঞ্চন পৌরসভায় সকাল সাড়ে ১১ টায়, রূপগঞ্জ- ভূলতা ইউনিয়নে দুপুর সাড়ে ১২ টায়, কায়েতপাড়া – গোলাকান্দাইল ইউনিয়নে দুপুর দেড়টায়, তারাব পৌরসভা- চানপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নে দুপুর আড়াইটায়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *