রূপগঞ্জ বিএনপির তথ্য ফাঁস

রাজনীতি রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: কর্মী আছে, নেতা নেই এমন দৃশ্যবিরাজ করছে রূপগঞ্জ বিএনপিতে। জাতীয় নির্বাচন আসলে বাঘা বাঘা বিএনপির তিন নেতা নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসন থেকে প্রার্থী হতে চায়। যে যার যার মতো করে নিজ জনপ্রিয়তা এবং কর্মীবাহিনীর জানান দেয়। নির্বাচন শেষ নেতাও উধাও । তাকে বাটি চালান দিয়েও কর্মীরা খুঁজে পাচ্ছে না। অথচ রূপগঞ্জের দুই জন সন্তান নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেছেন। একজন কেন্দ্রীয় কমিটির সদস্যও রয়েছে। ধারণা করা হচ্ছে আগামীতে তারাই আবার জেলা বিএনপির সভাপতি হবেন। সেই নেতাদের এলাকায় বিএনপি ও এর সহযোগী সংগঠন গুলোর নেতাকর্মীদের অবস্থা খুবই করুন। করোনার প্রভাব পড়েছে নেতাকর্মীদের মধ্যে। কারো ঘরে চাল নাই, কাজ নাই, ক্ষমতা নাই, সান্তনা দেবার কেউ নাই।
নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক মোঃ আল আমীন হোসাইন রূপগঞ্জ উপজেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর কর্মীদের বর্তমান অবস্থা তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা আবু মাসুমসহ অনেকেই শেয়ার করেছেন।
স্ট্যাটাসে তিনি বলেন, বর্তমানে রূপগঞ্জ থানা বিএনপির নেতাকর্মীবৃন্দ সাংগঠনিকভাবে এতিম! সাম্প্রতিককালে একটা নির্মম বাস্তবতা হলো, কেউ যদি বিএনপির নেতাকর্মীদের প্রশ্ন করে, ভবিষ্যতে সংসদ সদস্য হিসেবে নারায়ণগঞ্জ ১ (রূপগঞ্জ) আসন থেকে আপনি কাকে চান?
উত্তরে হয়তো, কেউ বলবে তৈমূর আলম খন্দকার, কেউ বলবে দিপু ভূইয়া কিংবা কেউ বলবে কাজী মনিরুজ্জামান মনির।
এটা বাস্তব আমরা যারা যার বলয়ে কাজ করতেছি তারা তার নামই চয়েজলিষ্টের প্রথমে দিব। কিন্তু নির্মম বাস্তবতাটা হয়তো মনেই রেখে দিবেন।
নির্মম বাস্তবতাটা হলো, বর্তমানে রূপগঞ্জ থানা বিএনপির নেতাকর্মীদের দুঃখ দেখার কেউ নাই। ঘরে চাল নাই, কাজ নাই, ক্ষমতা নাই, সান্তনা দেবার কেউ নাই।
ক্ষমতাসীনের চোখ রাঙ্গানী আছে, মামলার বেড়াজাল আছে, কোর্টের বারান্দায় বিরম্বনা আছে, নিজ দলের উকিল মশাইদেরই তাগাদা আছে ফি এর জন্য।
থানা ছাত্রদলে ক্রোন্দল দিন দিন বেড়েই চলছে যার সুযোগ অন্যরা নিচ্ছে অথচ, এই সমস্যা সমাধানের জন্য এখনও কেউ এগিয়ে এলো না !! আফসোস……………..।

এদিকে পৌর নির্বাচনের পর তারাব পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন, কাঞ্চন পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা আবুল বাশার বাদশাকে করোনা দুযোগে কর্মীরা আগের মতো কাছে পাচ্ছে না। তাদের ত্রাণ সামগ্রী বিতরণ করতে দেখা যাচ্ছে না। একই অবস্থানে রয়েছেন গত জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ১ আসন থেকে বিএনপির পরাজিত প্রাথী কাজী মনিরুজ্জামান। তাকে করোনা দুযোগে রূপগঞ্জবাসীর পাশে দেখা যাচ্ছে না। বিএনপির কর্মীরাও তাকে কাছে পাচ্ছে না বলে অভিযোগ রয়েছে ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *