পাগলিকে ধর্ষণ করে যুবদল নেতা পলাতক

রাজনীতি শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার কাঞ্চনে যুবদল নেতা কোহিনূরের বিরুদ্ধে এক পাগলিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ৬ মে বুধবার রাত আনুমানিক ৯/১০ টায় পূর্বাচল আমেরিকান সিটির বালুর মাঠে এ ঘটনা ঘটে। এরপর থেকে রূপগঞ্জে সমালোচনার ঝড় উঠেছে । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছেন।

পাগলিটা থাকে কাঞ্চনে। গত বুধবার রাত আনুমানিক ৯/১০ টায় পূর্বাচল আমেরিকান সিটির বালুর মাঠে যুবদল নেতা কোহিনুর ও আজিজ মিঞা পাগলিটিকে পালাক্রমে ধর্ষন করে, পাগলির চিৎকারে কয়েকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, ঘটনার পরের দিনও পাগলি কাঞ্চনে ছিলো। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ষণের খবর ছড়িয়ে পড়লে তারপর থেকে পাগলিকে এলাকায় দেখা যাচ্ছে না। পুলিশ ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা করছে।
এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান নিউজ রূপগঞ্জ ডটকমকে জানান ,কোনো লিখিত অভিযোগ পাই নাই। ধর্ষণের ঘটনা শুনেছি। তদন্ত চলছে। হাবিব নামে একজন সাক্ষীকে পুলিশ থানা নিয়ে এসেছিলো। সে যে ভাবে বলেছে তাতে পাগলিটাকে ধর্ষণ করা হয়েছে। যুবদল নেতা কোহিনুর রূপগঞ্জে নেই। সে পালিয়েছে। পুলিশ তার মোবাইলের কল লিস্ট চেক করেছে। সে এখন অন্য এলাকায় অবস্থান করছে। পাগলিকে উদ্ধারের চেষ্টা চলছে।
জানা গেছে কোহিনুর কাঞ্চন পৌর এলাকার মৃত তোফাজ্জলের ছেলে। কাঞ্চনবাজারে সে কসাইয়ের কাজ করেছে। এরপর থেকে তাকে কসাই কোহিনুর বলে ডাকে। বিএনপির আমলে সে যুবদলের ক্যাডার ছিলো। তার অত্যাচারে মানুষ ঠিক মতো ঘুমাতে পারেনি। সে অস্ত্রসহ গ্রেফতার হয়েছিলো। সে একাধিক মামলার আসামী। তার নামে বেনামে কোটি টাকার সম্পদ রয়েছে। কাঞ্চন চৌধুরী পাড়া এলাকায় তার তিন তলা বাড়ি রয়েছে বলে জানা গেছে । বিএনপি ক্ষমতা হারালে কোহিনুর চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় আস্তানা গড়ে তোলে। তার সহযোগী আজিজ মিঞার বিরুদ্ধেও নানা অভিযোগ রয়েছে।
এদিকে করোনাভাইরাসের মহামারীতে সারা বিশ্ব একটি ভীতিকর অবস্থা রয়েছে , এসেছে সংযমের মাস মাহে রমজান ! বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ যখন অনাহারী মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ঠিক তখন যুবদল নেতা কোহিনুরের লালসা থেকে রক্ষা পায়নি রাস্তার পাগলি। মানুষরুপী পশুদের মনে একটুও মায়া বা ভয়ও হলনা? যুবদল নেতার এমন অপকর্মে তাকে ধিক্কার জানিয়েছে রূপগঞ্জবাসী। অনেকে তার বিচার দাবি করেছে। বিচার দাবি করলে কি হবে? পাগলির তো কেউ নেই, মামলা করবে কে? এই প্রশ্ন এখন ঘুর পাক খাচ্ছে সবার মনে।

শেয়ার করুনঃ

1 thought on “পাগলিকে ধর্ষণ করে যুবদল নেতা পলাতক

  1. এই ধরনের অন্যায়ের তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত যাতে করে এর শাস্তি প্রত্যক্ষ করে কোন নরপশু এই ধরনের অন্যায় কাজ করতে আর চিন্তা না করে। এগুলো হচ্ছে মানব জাতির শত্রু তাদের কোন দল নেই কোন ধর্ম নেই। তারা সমাজের ঘৃণিত কিট। এ অন্যায়ের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *