কায়েতপাড়ায় আ.লীগের অফিস উদ্বোধন

ইউনিয়ন কায়েতপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকার পাড়াগাঁও বাজারে আওয়ামীলীগ ও এর সকল সহযোগী সংগঠনের অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ( ১৭ জুলাই) রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ভিডিও কনফারেন্সের মাধ্যমে অফিসটির উদ্বোধন ঘোষণা করেন। এসময় মন্ত্রী বলেন, তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তৃণমূলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। বঙ্গবন্ধু সারাজীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছে। এই সংগঠনের প্রতিটি কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য বিএনপি জামায়াত অনেক ষড়যন্ত্র করেছে কিন্তু পারে নাই। এখন ওরাই নিজেদের দ্বন্দ্বে ধ্বংস হয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান বজলুর রহমান বজলু, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামান ব্যাপারী, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মেম্বার , ইউপি সদস্য ওমর ফারুক ভুইয়া, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ম‌হিলা লী‌গের সভাপ‌তি নাজমা বেগম, সাধারণ সম্পাদক তাছ‌লিমা আক্তার, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তারসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *