সেতুবন্ধন বিদ্যাপীঠ উদ্বোধন

ইউনিয়ন চনপাড়া শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় “সেতুবন্ধন বিদ্যাপীঠ” না‌মে এক‌টি স্কুল উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার ( ৩১ ডিসেম্বর) নতুন এ স্কুল উদ্বোধন করেন চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার দিকনির্দেশনায় স্কুলটির যাত্রা শুরু হয়েছে।

স্কুল উদ্বোধন অনুষ্ঠান গাজী পরিবারের প্রশংসা করে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক চনপাড়ায় শিক্ষার আলো ছড়াচ্ছেন। তিনি বলেন চনপাড়ায় কৃষি জমি নেই। তাই চনপাড়াবাসীর সন্তানদের শতভাগ শিক্ষা নিশ্চিত করতে হবে। যাতে তারা পড়ালেখা শেষ চাকরি করে জীবিকা নির্বাহ করতে পারে।

বজলুর রহমান বলেন, গাজী পরিবারের চেষ্টায় চনপাড়া বদলে যাচ্ছে। বহু শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। মাদক- সন্ত্রাস দমন হচ্ছে। আমাদের শিক্ষার হার যত বাড়বে তত মাদকাসক্ত কমে আসবে। চনপাড়ার শিক্ষিত সমাজকে মাদকের বিরুদ্ধে জেগে উঠতে হবে।

আব্দুল লতিফ মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনকল্যাণ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন, পিআইডি কিন্ডারগার্টেন আন্ড হাইস্কুল প্রধান শিক্ষক আসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ছালাম,রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, সেতুবন্ধন বিদ্যাপাঠ স্কুলের প্রধান শিক্ষক কানিস ফাতেমা, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *