‘শোকের আগে ভারপ্রাপ্ত’

শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

নারায়নগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ও রূপগঞ্জ থানা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন রাজধানীর একটি হাসপাতালে চিকিধসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুর কয়েক ঘন্টা আগে তাড়াহুরা করে গত ২৯ জানুয়ারি রূপগঞ্জ থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক করা হয় আমিনুল ইসলাম প্রিন্সকে। তাতে ক্ষুব্ধ বিএনপি ও যুবদলের একাংশ।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির এক নেতা নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, দীর্ঘ সময় দেলোয়ার যুবদলের রাজনীতি করেছে। সে চেষ্টা করেছে দলের জন্য কিছু করার। তার মৃত্যুর কয়েক ঘন্টা আগে তাড়াহুরা করে রূপগঞ্জ থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক করাটা ঠিক হয়নি। তার পরিবারও কষ্ট পেয়েছে মনে হয়।
তিনি আরও বলেন, জেলা যুবদল শোক প্রকাশের আগে ভারপ্রাপ্ত আহবায়ক নিয়ে ব্যস্ত ছিলো। এভাবে দল চলে না। কয়েকদিন পরেও ভারপ্রাপ্ত আহবায়ক করা যেতো। তাতে দলের কোনো ক্ষতি হতো না। তাকে অসম্মান করা হয়েছে।
উল্লেখ্য গত ২৯ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন রূপগঞ্জ থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক অনুমোদন দিয়েছেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয় দীর্ঘদিন অসুস্থ হয়েছে স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন দেলোয়ার হোসেন। সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার লক্ষ্যে রূপগঞ্জ থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক করা হয় প্রিন্সকে। তার সুস্থতা কামনা করা হয়। এছাড়া তার মৃত্যুতে জেলা যুবদল শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *