তারাবতে ডাকাত নিহত

তারাবো পৌরসভা ফিচার শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে রিপন (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। সোমবার ভোরে উপজেলার তারাব পৌরসভার তেতলাবো এসিএস টেক্সটাইলের সামনে এ ঘটনা ঘটে। এ সময় দুই ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত রিপন উপজেলার তারাবো বিশ্বরোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। গ্রেফতারকৃত বাকিরা হলো বরপা শান্তিনগর এলাকার মো. আলীর ছেলে হৃদয় ও সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার সুলতান মিয়ার ছেলে মোশারফ।

রূপগঞ্জ থানা পুলিশ গণমাধ্যমকে জানান , রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তেতলাবো এলাকায় একদল ডাকাত একটি পিকআপ ভ্যানে করে ঢাকা-সিলেট মহাসড়কে বিভিন্ন যানবাহন ও পথচারীদের কাছ থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় বিষয়টি টের পেয়ে টহল পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া দিয়ে দুই ডাকাতকে আটক করতে পারলেও অপর আরেক ডাকাত রিপন স্থানীয় জনতার গণপিটুনিতে মারা যান। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ডাকাতদের ব্যবহৃত পিকভ্যান ও ডাকাতি করার ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা মো: জসিম উদ্দিন জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটক দুই আসামীকে মঙ্গলবার নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেওয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *