হাছিনা গাজীর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

তারাবো পৌরসভা শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: তারাব পৌরসভার সাধারণ নির্বাচনে ( ২০২১) মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান মেয়র হাছিনা গাজী। মঙ্গলবার ( ৮ ডিসেম্বর) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে হাছিনা গাজীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বিশেষ সহকারী এমদাদুল হক। এসময় তারাব পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত রূপগঞ্জ উপজেলা ও তারাব পৌর আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের একক প্রার্থী হাছিনা গাজী। গত  শনিবার ( ৫ ডিসেম্বর) রূপসী গাজী ভবনে তারাব পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র পদে রূপগঞ্জ হাছিনা গাজীকে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে সমর্থন দিয়ে তাকে একক প্রার্থী চূড়ান্ত করে।পরে হাছিনা গাজীকে একক প্রার্থী করে তার নাম আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে জমা দেওয়া হয়।

এদিকে ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীর মনোনয়নপত্র জমার শেষ দিন ২০ ডিসেম্বর, বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর। ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ ১৬ জানুয়ারি। তারাব পৌরসভার মোট ভোটার সংখ্যা ৮৫ হাজার ২ শ ৬৯ টি । তার মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ১ শ ৫১ জন, মহিলা ভোটার ৪১ হাজার ১শ ১৮ জন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *