ছাত্রদল নেতা আবু মাসুম গ্রেফতার

ফিচার রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা আবু মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ( ৬ নভেম্বর) দিবাগত রাতে ইছাখালী ব্রিজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান। তিনি জানান, সন্ত্রাস বিরোধী আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার রিমান্ড আবেদন করা হবে। আসামিকে শনিবার নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। প্রসঙ্গত রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও  নাশকতা পরিকল্পনার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ১১ জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার ( ৫ নভেম্বর) রাতে পুলিশ বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় অজ্ঞাত আরো ৯০ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ১৬ ( ৫ নভেম্বর ২০২০)। সন্ত্রাস বিরোধী আইনে মামলাটি করা হয়েছে। এ মামলায় গ্রেফতার করা হয়েছে আবু মাসুমকে। এর আগে গ্রেফতার করা হয় নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাধারণ ও সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক স্বপনকে।

মামলার অপর আসামিরা হলেন জেলা যুবদলের সেক্রেটারী গোলাম ফারুক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা দুলাল হোসেন, ছাত্রদল নেতা সজীব, সারোয়ার হোসেন রাজীব, আবু বক্কর, নয়ন, রাশিদুল হক।
বৃহস্পতিবার ( ৫ নভেম্বর) বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার ভুলতা এলাকার বাড়িতে যুবদল ও বিএনপি নেতাদের বৈঠক চলছিল। এ সময় জুম অ্যাপের মাধ্যমে লন্ডন থেকে সংযুক্ত ছিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

পুলিশ জানান , দিপু ভূইয়ার বাড়িতে যে বৈঠকটি চলছিল সেখানে সরকার বিরোধী ও নাশকতামূলক কর্মকান্ডের সম্পন্ন করার পরিকল্পনা চলছিল। নাশকতা ঠেকাতে পুলিশ মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার বাড়িতে অভিযান চালায়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *