রূপগঞ্জ থেকে ফিরে দেয়া হচ্ছে যানবাহন

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

দেশের অন্য জেলা থেকে আসা অপ্রয়োজনীয় যানবাহন প্রবেশ ঠেকাতে কঠোর পদক্ষেপ নিয়েছে রূপগঞ্জ থানা পুলিশ । নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে বিভিন্ন জেলা থেকে আসা অপ্রয়োজনীয় সবধরণের যানবাহন স্ব-জেলায় ফিরিয়ে দিচ্ছেন পুলিশ সদস্যরা।
সোমবার সকাল থেকে ঢাকা সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকার নিয়মিত চেকপোস্টে এই পদক্ষেপ নেয়া হয়। এসময় অন্য জেলা থেকে আসা মালবাহী গাড়ি, এম্বুলেন্স এবং জরুরী প্রয়োজনীয় গাড়ি ব্যতিত সকল যানবাহন ফিরিয়ে দেয়া হয়।
সরকারের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে চেকপোস্টে উপস্থিত থেকে উধ্বতনের নির্দেশনা পালনকালে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি মাহমুদ হাসান জানান, গনপরিবহন না থাকায় বিভিন্ন জেলা থেকে শ্রমিকরা পাইভেটকার যোগে ঢাকায় আসছে এবং বিভিন্ন জেলার লোকজন অকারণে নানা অজুহাত দেখিয়ে প্রাইভেটকারে ঘুড়াফেড়া করছেন। এতে ব্যাপক ভাবে করোনা বিস্তারের আশঙ্ক রয়েছে। তাই উধ্বতনের নির্দেশনা মোতাবেক জনসাধারণের স্ব-স্ব অবস্থান নিশ্চিতের লক্ষেই অপ্রয়োজনীয় যানবাহন অন্য জেলার গাড়ি না.গঞ্জে প্রবেশের ক্ষেত্রে স্ব-জেলায় ফিরিয়ে দেয়া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, ভুলতা ফাড়ির ইনচার্জ আমিনুল ইসলাম, উপ-পরিদর্শক আলাউদ্দিন, ট্রাফিক সার্জেন্ট আসিফ হোসেন ও অন্যান্য পুলিশ সদস্যরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *