রূপগঞ্জে পুলিশের জরুরি সতর্কবার্তা

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জসহ নারায়ণগঞ্জ জেলার অধিবাসীদের জরুরি সতর্কবার্তা দিয়েছে জেলা পুলিশ। শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে সতর্কবার্তা স্ট্যাটাস দেওয়া হয়েছে।

স্ট্যাটাসে উল্লেখ্য রয়েছে নারায়ণগঞ্জ জেলার সম্মানিত সকল অধিবাসীদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, কোন ব্যক্তি যদি পিপিই পরিহিত অবস্থায় ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে কোন বাসাবাড়ীতে রাতের বেলা করোনা রোগীর খোঁজ নিতে দরজা খুলতে বলে কেউ দরজা খুলবেন না। যদি কেউ ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে করোনা রোগী নিয়ে যেতে চেষ্টা করে তাহলে দরজা না খুলে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ বা ডিউটি অফিসার অথবা জেলা পুলিশ কন্ট্রোলরুম (০১৭৬৯৬৯৪৫৬৮) নম্বরে ফোন করে নিশ্চিত হোন।

ইদানিং লক্ষ্য করা যাচ্ছে কিছু দুস্কৃতিকারী করোনা ভাইরাসের দোহাই দিয়ে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে অপকর্ম করার চেষ্টা করছে।

তাই এমন পরিস্থিতির কেউ সম্মুখীন হলে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম । এছাড়াও যে কোন আইনগত সহায়তার জন্য ফোন করুন ।

রূপগঞ্জ থানা-
অফিসার ইনচার্জ- 01713373351
ডিউটি অফিসার- 01948256585

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *