রাতে খাদ্য নিয়ে আনছার আলী

ইউনিয়ন ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিদেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া কর্মহীন ও দুস্থ ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আনছার আলী । শুক্রবার সন্ধ্যায় রূপগঞ্জ ইউনিয়নের ছ‌নি, হারারবা‌ড়ি, ইছাপু‌রা, মধুখালী, হা‌রিন্দা, সু‌রিয়াব, জাঙ্গীর, আলমপুরা, টানমুশুরী, মুশরী, নবগ্রাম, রূপগঞ্জ গ্রাম, সুল‌পিনাসহ বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ী খাদ্য পৌছে দেন তিনি । এর আগে তিনি টানা ২৬ দিন খাদ্য বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু ও হাত ধোয়ার সাবান।

এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহ-সভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসান উপ‌স্থিত ছিলেন।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী ব‌লেন, “করোনা ভাইরা‌সের কারনে কর্মহীন হ‌য়ে পড়া অসহায় মানু‌ষের বা‌ড়ি বা‌ড়ি‌তে গি‌য়ে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নি‌র্দেশনায় খাদ্য সামগ্রী বিতরন কর‌ছি। রূপগঞ্জ ইউ‌নিয়‌নের কোনো মানুষ না খে‌য়ে থাক‌বে না ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *