রূপগঞ্জে দুই ভাইয়ের মারামারি ,নিহত ১ আটক ৩

ইউনিয়ন কায়েতপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মারামারি হয়েছে। এতে বড় ভাই  ফজলুল হক প্রথমে মারাত্বক ভাবে আহত হয়। পরে তিনি মারা গেছেন। সোমবার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা এলাকায় এ ঘটনা ঘটেছে।  নিহত ফজুলল হক (৮৫) ঐ এলাকার মৃত সনুরদ্দিনের ছেলে।  বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান নিউজ রূপগঞ্জ ডটকমকে জানান,  মঙ্গলবার হত্যা মামলা হয়েছে। তিন জন আসামি গ্রেফতার করা হয়েছে। আসামিরা হলেন, আব্দুল্লাহ, আলী হোসেন, হামিদা বেগম। আসামীদের বুধবার কোর্টে চালান করে দেওয়া হবে। 

জানা গেছে  মাঝিনা নদীর পাড় এলাকার নিহত ফজলুল হক তার আপন ছোট ভাই মজিদের গরুর খাবারের জন্য চাষ করা ঘাসের উপর খড়ের পাড়া দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। খবর পেয়ে মজিদের মেয়ের জামাতা আলী হোসেন, ছেলে আবদুল্লা, হাসিনা, মকবুর, শাহিনুর মিয়া এসে উচ্চবাচ্য করতে থাকে। এসময় ফজুলল হক তার, ছেলে নুরুল হক, আজম মিয়া এগিয়ে আসলে দু’পক্ষের মধ্যে তুমুল বাকবিতন্ডাতা বাঁধে। একপর্যায়ে এলোপাথাড়ি মারপিট শুরু হয়। এসময় লাঠির আঘাতে ফজুলল হক মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় ডাক্তারের প্রাথমিক চিকিৎসায় জ্ঞান ফিরে পায়। রাতেই গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে। গভীর রাতে হঠ্যাৎ ফজলুল হকের শাররিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *