তাঁরা পারিবারিক ভ্রমনের ছদ্মবেশে না.গঞ্জে মাদক পাচার করে

নারায়ণগঞ্জ ফিচার

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থিত রাফি ফিলিং স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে ফেনী থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে ২,৬০০ পিস ইয়াবা উদ্ধারসহ তিন জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গ্রেফতারকৃতরা হলেন মোঃ আব্দুল হান্নান শাহীন (৪৬), মোঃ শাজাহান সরদার @ সাজু মিয়া (৩৮) , মোছাঃ সুরাইয়া আক্তার মীম (২৭)। ২৪ আগস্ট রাতে র‌্যাব-১১ ( সিপিএসসি নারায়ণগঞ্জ) বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

মঙ্গলবার ( ২৫ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা পেশাদার মাদক পাচারকারী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হান্নান শাহীন এর বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন লাওতলী এলাকায় এবং মোঃ শাজাহান সরদার @ সাজু মিয়া (৩৮) ও মোছাঃ সুরাইয়া আক্তার মীম এর বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন পাপরাইল এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা আরোও স্বীকার করে তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মোঃ শাজাহান সরদার @ সাজু মিয়া ও তার স্ত্রী মোছাঃ সুরাইয়া আক্তার মীম আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফেনী জেলা হতে অভিনব কায়দায় ও সুকৌশলে বাসে পারিবারিক ভ্রমনের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয় করে নারায়ণগঞ্জ, ঢাকা জেলা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *