রূপগঞ্জে ছুরিকাঘাতে বৃদ্ধাকে হত্যা

শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার জাঙ্গীর গ্রামের সাফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে উপর্যপরি ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২২ জানুয়ারি শুক্রবার দুপুর ১টায় বৃদ্ধার নির্জন বাড়িতে রান্না করার সময় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) এস. এম জসিম উদ্দিন জানান, নিহত সাফিয়ার স্বামী শাহ্জালাল ভুঁইয়া গতকাল শুক্রবার জুম্মার নামায পড়তে মসজিদে যান। এসময় অজ্ঞাত ৩/৪ জন দুর্বৃত্ত সাফিয়ার নিজবাড়িতে তার উপর হামলা চালায়। হামলাকারীরা সাফিয়ার গলায়, পেটে ও বুকে উপর্যপরি ছুরিকাঘাত করে। পরে গলার ও কানের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। একপর্যায়ে সাফিয়ার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা নির্বিঘ্নে পালিয়ে যায়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ছেলে সন্তান না থাকায় সাফিয়ার সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়েও এ ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী ধারণা করছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, মাদকাসক্ত কিংবা ছিনতাইকারীরা এ হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে। তবে হত্যাকান্ডের ঘটনাটি অন্যকোন খাতে প্রবাহিত করার জন্য স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *