রূপগঞ্জে আশ্রায়ন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন

ফিচার রূপগঞ্জ

আশ্রয়ণের অধিকার – শেখ হাসিনার উপহার” শ্লোগানকে ধারণ করে মুজিববর্ষ উপলক্ষে রূপগঞ্জ উপজেলার আশ্রয়ণ প্রকল্প-২ এর গৃহ নির্মাণের উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার ( ১২ নভেম্বর) উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী গ্রামে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ কর্মসূচির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। এসময় উপস্থিত ছিলেন , রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সোহেল ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, সহকারী কমিশনার ( ভূমি) আফিফা খাঁন, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ , ইউপি সদস্য রেহেনা আক্তার, লাভলি মানিক, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব , রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সেক্রেটারী শেখ ফরিদ ভুঁইয়া মাছুমসহ অনেকে।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলায় কোনো মানুষ গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন মানে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। বঙ্গবন্ধুর স্বপ্ন মানে সুখে -দুঃখে সাধারণ মানুষের পাশে থাকা। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, আশ্রয়ণ প্রকল্পের প্রথম পর্যায়ে গৃহ নির্মাণের জন্য রূপগঞ্জে ৪৯৮ জনের বরাদ্দ এসেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *