তাওলাদের বিরুদ্ধে ধর্ষণের মামলা,সেই নারী হাসপাতালে

রূপগঞ্জ শীর্ষ সংবাদ


নিজস্ব প্রতিবেদক

রূপগঞ্জে এক গৃহবধু কে ধর্ষণের অভিযোগে হত্যা মামলা সহ একাধিক মামলার আসামী তাওলাদ হোসেন তালুর বিরুদ্ধে মামলা হয়েছে। নারায়ণগঞ্জের একটি আদালতের নির্দেশে এ মামলা রুজু হয় সোনারগাঁ থানায়। শনিবার সকালে সেই নারী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে আসেন। এসময় তিনি বিভিন্ন পরীক্ষা করান।
পরীক্ষা শেষে ওই নারী বলেন, রাস্তায় আসা যাওয়ার পথে পরিচয় হয় তাওলাদের সাথে। পরে তাওলাদ ওই গৃহবধূকে ফোন করে কথা বলে। এক পর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক হয়। এ সম্পর্কের জেড়ে ওই গৃহবধূর বাড়িতে আসা যাওয়া করে তাওলাদ। পরে ওই গৃহবধূ জানতে পারে তাওলাদের নামের তালু রয়েছে। তিনি বিভিন্ন লোকজনের কাছে জানতে পারেন তার বিরুদ্ধে হত্যা, মাদকসহ একাধিক মামলা রয়েছে সোনারগাঁ, বন্দর ও রূপগঞ্জ থানায়। তাই তাওলাদকে বাড়িতে আসতে নিষেধ করেন। পরে তাওলাদ তাকে ও তার পরিবারকে হুমকি দিয়ে বিভিন্ন ন্থানে নিয়ে ধর্ষণ করে। সবশেষ ঘটনাটি ঘটে ২০ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭ টার দিকে।

ওই গৃহবধূ তাওলাদের শাস্তি দাবি করেন প্রশাসনের কাছে। তিনি আরও বলেন, তার মতো একজন সন্ত্রাসী যাতে করে জামিন না পায় সেজন্য পুলিশকে তার বিরুদ্ধে যতো অভিযোগ আছে তা আদালতে বলতে হবে।
উল্লেখ, ৬ মার্চ সোনারগাঁ থানার মিরেরটেক থেকে তাওলাদ হোসেনকে গ্রেফতার করা হয় । তাওলাদ দীর্ঘদিন ধরে পলাতক ছিল বলে জানায় পুলিশ।
২০১২ সালে নজরুল ইসলাম বাবু নামের এক যুবক ও ২০১৪ সালে তার পিতা জালাল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়। এই মামলার অন্যতম আসামী তাওলাদ। রূপগঞ্জে সুমন নামে এক যুবকে কুপিয়ে হত্যা করা হয় ওই মামলার আসামীও তাওলাদ হোসেন তালু। এছাড়া তার বিরুদ্ধে রূপগঞ্জ, বন্দর ও সোনারগাঁ থানায় হত্যা, মাদক, ও পুলিশের উপর হামলা সহ একাধিক মামলার রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *