গাজী অটো টায়ার কারখানা থেকে জালিয়াতি করে নেয়া ক্যাবল উদ্ধার

ফিচার রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার খাদুন এলাকায় অবস্থিত গাজী অটো টায়ার কারখানা থেকে জালিয়াতি করে নিয়ে যাওয়া ৪৩ লাখ টাকার তামার তার (ক্যাবল) মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার ( ৯ সেপ্টেম্বর) রাতে মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার থানার ভিটিকান্দি এলাকার এলএন্ডি ফ্যাক্টরী থেকে তামার তার (ক্যাবল) উদ্ধার করা হয় । রূপগঞ্জ থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামীদের শুক্রবার নারায়ণগঞ্জ কোটে চালান করে দেওয়া হবে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী জেলার শিবপুর থানার দত্তেরগাঁও এলাকার আব্দুল হান্নান খাঁনের ছেলে কামরুজ্জামান খাঁন, মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মহাদেবপুর এলাকার আরিফুর রহমান পিন্টু , ফতুল্লা থানার চর নবীপুর এলাকার হাজ্বী মোহাম্মদের ছেলে আলমগীর হোসেন।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জ থানা কার্যালয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন এক সংবাদ সম্মেলনে করেন।

তিনি জানান গত ৩১ আগস্ট তারাব পৌরসভার খাদুন এলাকায় অবস্থিত গাজী অটো টায়ারের সহকারী বিক্রয় ব্যবস্থাপক কামরুজ্জামান খান ১৮’শ মিটার প্রায় ৪৩ লাখ টাকার তামার তার (ক্যাবল) প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাদের অগোচরে প্রতিষ্ঠানের প্যাডে লিখে কৌশলে ডেলিভারি দেওয়ার উদ্দেশ্যে গাজী অটো টায়ারের ষ্টোর কিপার জাফর আহমেদের স্বাক্ষর নকল করে জালিয়াতির মাধ্যমে গাজী রাবার প্লানটেশনের নামে ভাউচার করে তার (ক্যাবল) গুলো গাজী অটো টায়ার থেকে বের করে নিয়ে যায়। এরপর থেকেই কামরুজ্জামান খাঁন পলাতক ছিলেন। গত ৫ সেপ্টেম্বর এ ঘটনায় গাজী অটো টায়ারের ষ্টোর কিপার জাফর আহমেদ বাদী হয়ে কামরুজ্জামান খাঁনকে আসামী রূপগঞ্জ থানার একটি মামলা দায়ের করেন। সেই মামলায় গত বুধবার রাতে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মুত্তালিবের নেতৃত্বে রূপগঞ্জ থানা পুলিশের একটি দল মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার থানার ভিটিকান্দির এলাকার এলএন্ডি ফ্যাক্টরী থেকে জালিয়াতি করে নিয়ে যাওয়া তার (ক্যাবল) গুলো উদ্ধার করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান, ওসি (তদন্ত) জসিম উদ্দিন, ওসি (অপারেশন) মামুন, উপ-পরিদর্শক (এসআই) মোত্তালিব প্রমূখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *