মন্ত্রী গাজীর শোক

ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, টাঙ্গাইলের (গোপালপুর-ভূঞাপুর) আসনের তিন বারের সাবেক সাংসদ এবং বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিব, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক খন্দকার আসাদুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এক শোক বার্তায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মরহুম খন্দকার আসাদুজ্জামানের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত দীর্ঘদিন হৃদরোগে আক্রান্ত থেকে শনিবার (২৫ এপ্রিল) বিকাল সোয়া চারটার দিকে ঢাকার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন খন্দকার আসাদুজ্জামান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর ছয় মাস।

খন্দকার আসাদুজ্জামান ১৯৩৫ সালের ২২ অক্টোবর টাঙ্গাইলে জন্মগ্রহণ করেন। জীবদ্দশায় তিনি মুক্তিযোদ্ধা ও মুজিবনগর সরকারের অর্থ সচিব ছিলেন। ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক উপদেষ্টা ও বঙ্গবন্ধু শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি। তিনি টাঙ্গাইল-২ আসন থেকে ১৯৯৬ সালের জুন মাসের সপ্তম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *