রূপগঞ্জে পাপ্পা গাজীর পিপিই বিতরণ

তারাবো পৌরসভা ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , স্বেচ্ছাসেবী সংগঠন , তারাব ও কাঞ্চন পৌরসভাসহ রূপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন গাজী গ্রুপের উপপরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। নিজ উদ্যোগে তিনি এসব পিপিই বিতরণ করেছেন। 

বৃহস্পতিবার রূপগঞ্জ থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বেচ্ছাসেবী সংগঠন , তারাব ও কাঞ্চন পৌরসভাসহ রূপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) পৌছে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব, মো: ফিরোজ ভূইয়া, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন। রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাইদ আল মামুনের পক্ষে পিপিই গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য সহকারী কর্মকর্তা মাকছুদুল হাসান মতিন। এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী মীর সজিব। এছাড়া আড়াইহাজার,সোনারগাঁ, সদর ,বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভিক্টোরিয়া হাসপাতাল , সিভিল সার্জন অফিস সহ মোট ১ হাজার পিপিই পৌছে দেওয়া হয়েছে ।

এ ব্যাপারে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, করোনা প্রতিরোধে ডাক্তার এবং নার্সরা যথেষ্ট আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই বিতরণ করা হয়েছে। নারায়ণগঞ্জের ডাক্তার এবং নার্সদের প্রতি আমার অনুরোধ থাকবে, কোনো রোগী যেনো চিকিৎসা অবহেলায় মারা না যায়। আপনারা ভয় পাবেন না। আল্লাহ আপনাদের সাথে আছেন । প্রত্যেকটা রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে দেখবেন।

তিনি নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে বলেন, করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সরকারের নির্দেশ এবং লকডাউন মেনে চলুন। নিজে বাঁচেন ,অপরকে বাঁচান।

এদিকে পিপিই গ্রহণ করে ভিক্টোরিয়া হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) আসাদুজ্জামান বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে অসংখ্য ধন্যবাদ , দেশের ক্রান্তিকালে আমাদেরকে উন্নতমানের পিপিই দেয়ার জন্য। আমাদের পিপিই এর খুবই দরকার ছিলো।

খানপুর ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক দীপক রায় বলেন, খানপুর হাসপাতালকে আইসোলেশন সেন্টার করা হয়েছে । আমাদের পিপিই এর খুবই দরকার ছিলো। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে অসংখ্য ধন্যবাদ । তিনি আমাদের পিপিই সংকট দূর করেছেন।

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাইদ আল মামুন করোনা দুর্যোগে ডাক্তারদের পিপিই দেয়ার জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তার ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে  ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *