মন্ত্রী গাজীর নির্দেশে দাউদপুরে খাদ্য বিতরণ

ইউনিয়ন দাউদপুর ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:
 

নোবেল করোনা ভাইরাস (কভিট-১৯) বিপর্যয়ের কারণে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) এমপির নির্দেশক্রমে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেরিন গ্রুপের সহায়তায় এক হাজার দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা, কালনি, বইলদা, টেকদাসেরদিয়া, নোয়াগাঁও, ওলপ, বীরহাটাব, বড় আমদিয়া, দিঘলিয়ারটেক, কুলিয়াদি এলাকায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, মেরিন গ্রুপের চেয়ারম্যান খান মোঃ খান মো কুদরত-ই খোদা, ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন শাহ আলম, পরিচালক জহির রায়হান, যুবলীগ মহিলা লীগ নেত্রী অন্তু মরিয়ম, ইউপি সদস্য বিল্লাল আকন্দ, রূপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিল সিকদার, বেলায়েত হোসেন আকন্দ প্রমূখ।
মেরিন গ্রুপের চেয়ারম্যান খান মোঃ খান মো কুদরত-ই খোদা বলেন, মহামারী করোনা ভাইরাসের কারনে সরকার মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। ঘরে থাকার কারনে দুস্থ্য মানুষগুলো খাবার সংকটে পড়েছে। তাই এই সংকটময় সময়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর নির্দেশে দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। করোনা ভাইরাসের বিপর্যয় যতদিন থাকবে ততদিন পর্যায়ক্রমে আমাদের এ ত্রান সামগ্রী বিতরন অব্যাহত থাকবে।
অন্যদিকে, নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাইমা ফুড পার্ক এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের অর্থায়নে দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে জাইমা ফুড পার্কের মালিক হাজী মোতালিব খন্দকারের নিজস্ব অর্থায়নে উপজেলার ভুলতা ও মুড়াপাড়া ইউনিয়নের পাড়াগাও, ঠাকুরবাড়ীর টেক, লাভরাপাড়া, পাবই, ব্রাক্ষনগাও, বানিয়াদী এলাকার ৩,শতাধিক পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জাকির হোসেন খন্দকার, সুমন মিয়া প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *