বাবুর নামে অপপ্রচার ,গ্রেপ্তার আসামির রিমান্ড আবেদন

নারায়ণগঞ্জ ফিচার

নিউজ রূপগঞ্জে ডটকম: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে কাউসার আহম্মেদ পলাশ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ আগস্ট) রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আসামির ৫ দিনের রিমান্ড চেয়ে শনিবার নারায়ণগঞ্জ কোটে চালান করে দেওয়া হয়েছে।

গ্রেফতারকৃত পলাশ উপজেলার ডোমারচর গ্রামের জামানের ছেলে। সে কেন্দ্রীয় যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজের সাথে রাজনীতির সাথে সম্পৃক্ত।

স্থানীয়রা জানান , গ্রেফতারকৃত কাউসার আহম্মেদ পলাশ সহ আসাদউল্লাহ, নাজির প্রধান, জালালউদ্দিন, আবু সুফিয়ান, জাহাঙ্গীর ভূইয়া সহ অজ্ঞাত ৭/৮জন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে বিভিন্ন নামে ফেসবুকে আইডি খুলে মিথ্যা ও মানহানিকর অপপ্রচার চালাচ্ছে। তারা এ মিথ্যা তথ্য প্রকাশ করে ভীতি প্রদর্শন, শত্রুতা সৃষ্টি, নির্বাচনী এলাকায় অস্থিরতা ও আইন শৃংখলার অবনতি ঘটাচ্ছে বলে জানান তিনি । তাদের দেওয়া মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে নারায়ণগঞ্জের একটি পত্রিকা ক্ষমতাসীন দলের এই সাংসদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *