পিতা-কন্যা দুইজনের হাতেই পুরস্কার পেয়েছি: মন্ত্রী গাজী

ইউনিয়ন রাজনীতি রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধু আমাকে স্বাধীনতা যুদ্ধে অবদানের জন্য বীর প্রতীক খেতাবে ভূষিত করেছে। জাতির পিতা বঙ্গবন্ধুর হাত থেকে আমি বীর প্রতীক খেতাব পেয়েছি। এটা আমার কাছে অনেক বড় পাওয়া। আর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে রাষ্ট্রের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার (২০২০) দিয়েছে । পিতার হাত থেকে পদক, কন্যার হাত থেকে পদক এদুটিই আমি পেয়েছি। এ রকম ভাগ্যকার আছে? আর আমার পাওয়ার কিছু নাই।

শনিবার ( ৩১ অক্টোবর) পূর্বাচল ক্লাবে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন কর্তৃক মন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন , স্বাধীনতা পুরস্কার নিয়ে বসে থাকব না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাব । আসুন আমরা ভেদাভেদ ভুলে গিয়ে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করি। এটাই সবার কাছে আমার কামনা। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘজীবী হোক । তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

রূপগঞ্জ ইউনিয়নবাসীকে গাজী পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, আপনারা তড়িৎ গতিতে সবার আগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন। স্বাধীনতা পুরস্কার পাওয়ার পর এটাই প্রথম সংবর্ধনা অনুষ্ঠান। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ২০০৫ সালে এখানে রাজনীতি করার জন্য পাঠায়। এখানে অনেক অভিজ্ঞ রাজনীতিবিদ ছিলো। তাদেরকে বাদ দিয়ে আমি হবো মন্ত্রী তা কোনোদিন আশাকরিনি। আপনাদের ভোটে আমি পরপর তিনবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। বঙ্গবন্ধুর কন্যা আমাকে মন্ত্রী বানিয়েছেন। যারা সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: ছালাউদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, প্রধান বক্তা ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: তোফাজ্জল হোসেন মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা,  এফবিসিসিআই’এর পরিচালক গাজী গোলাম আশরিয়া বাপ্পী , রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, সহকারী কমিশনার ( ভূমি) আফিফা খাঁন, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাঞ্জারী আলম টুটুল, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো: আব্দুল আজিজ, তারাব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোল্লা, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মশিউর রহমান তারেক, সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন মো: হাবিবুর রহমান হারেজ, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জায়েদ আলী, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মো : ফিরোজ ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক,রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান ভুঁইয়া মেহের, সাধারণ সম্পাদক মো : নাঈম ভুঁইয়া, উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: ফয়সাল আলম ভুঁইয়া, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, ব্যবসায়ী ইঞ্জি. সৈয়দ গোলাম রূপস, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল আজিজ, রূপগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাকী আক্তার,যুবমহিলা লীগের সভাপতি ও ইউপি সদস্য জিন্নাত জাহান জিসান প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *