হেফাজতের তাণ্ডব, মর্তুজাবাদের ইমাম গ্রেপ্তার

ভূলতা শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

সম্প্রতি হেফাজতে ইসলামের হরতাল ও অন্যান্য ইস্যুতে নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় ভিডিও ফুটেজ ও ফেসবুক স্ট্যাটাস দেখে শনাক্ত পূর্বক দুইজনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জ থানা পুলিশ। গত ১০ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। গ্রেফতারকৃতরা হলেন রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ জামে মসজিদের ইমাম মুফতি লোকমান হোসেন আমিনী । তার বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই থানার বামৈ এলাকায়। তার পিতার নাম আমিনুল ইসলাম। অপর আসামি রাসেদুজ্জামান মুন্না । তার পিতার নাম মৃত রফিকুল ইসলাম । তার বাড়ি খুলনার পাইকগাছা । সে বর্তমানে পাগলাবাড়ি, সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় থাকে।
তাদেরকে হেফাজতে ইসলামের সহিংসতায় রুজুকৃত মামলায় রবিবার ( ১১ এপ্রিল) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। এছাড়াও হেফাজতে ইসলামের সহিংসতার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে ও সামাজিক যোগাযোগ মাধ্যম মনিটরিং করে অন্যদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

গত ২৮ মার্চ হেফাজতের হরতালে নারায়ণগঞ্জ জেলা জুড়ে তাণ্ডবকারিদের প্রায় দুই শতাধিক ছবি ও ভিডি এখন নারায়ণগগঞ্জ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে উগ্রতা ও গুজব ছড়ানো পোস্ট দেখে চিহ্নিত করে তাদের গ্রেফতার করা হচ্ছে। রূপগঞ্জের ভুলতা -গোলাকান্দাইল এলাকায় ব্যাপক তান্ডব চালায় হেফাজত কর্মীরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *