পাপ্পা গাজীকে সংরক্ষিত কাউন্সিলরদের শুভেচ্ছা

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে তারাব পৌরসভার নবনির্বাচিত দুই সংরক্ষিত কাউন্সিলর ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। মঙ্গলবার ( ১৯ জানুয়ারি) সংরক্ষিত ১ নং (১,২,৩) ওয়ার্ড কাউন্সিলর লায়লা পারভীন, সংরক্ষিত ২ নং ( ৪,৫,৬ ) ওয়ার্ড কাউন্সিলর মাহফুজা বেগম তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে শুভেচ্ছা জানান। রাজধানীর পল্টনে গাজী গোলাম মর্তুজা পাপ্পার অফিসে তারা শুভেচ্ছা বিনিময় করেন।

নবনির্বাচিত সংরক্ষিত দুই কাউন্সিলরকে অভিনন্দন জানিয়ে গাজী গোলাম মর্তুজা কাউন্সিলরদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের অধিকার প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আপনারা জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিদেশনা মেনে চলবেন। নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে কাজ করবেন। জনগণ আপনাদের উপর যে বিশ্বাস রেখে ভোট দিয়েছেন তা রক্ষা করবেন। জনকল্যাণে কাজ করে যাবেন। জনগণের সমস্যাগুলো চিহ্নিত করে মন্ত্রী এবং মেয়র মহোদয়কে জানাবেন। আমরা আপনাদের পাশে আছি।

তিনি বলেন, আপনারা আমার মা মেয়র হাছিনা গাজীর স্বপ্নপূরণে কাজ করে যাবেন। তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সহযোগিতা করবেন।

প্রসঙ্গত স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রূপগঞ্জে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি রূপগঞ্জবাসীর উন্নয়নে অবদান রাখছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *