পাপ্পা গাজীকে শুভেচ্ছা জানাল পল্টন থানা ছাত্রলীগ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জের বাইরেও গাজী পরিবারের দলীয় কর্মী সমর্থক ও শুভাকাঙ্খী রয়েছে। মঙ্গলবার ( ১৯ জানুয়ারি) রাজধানীর পল্টন থানা ছাত্রলীগ নেতৃবৃন্দ গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে । পল্টনে গাজী গোলাম মর্তুজা পাপ্পার অফিসে তারা শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন পল্টন থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পিয়াল, মশিউর রহমান, মো: সোয়েব, রিদওয়ান আহমেদসহ অনেকে।

এসময় গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শ ছাত্রলীগের প্রত্যেকটা নেতাকর্মীকে মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদেশ বাস্তবায়নের জন্য মাঠে থাকতে হবে।

পরে পল্টন থানা ছাত্রলীগ নেতৃবৃন্দ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলের শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রূপগঞ্জে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি রূপগঞ্জবাসীর উন্নয়নে অবদান রাখছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *