কায়েতপাড়ায় জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা

ইউনিয়ন কায়েতপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১২ আগস্ট) বিকালে কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলী। এ সময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল ,
সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগ এর
সিনিয়র সহ সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক মোশারফ ভুইয়া মেম্বার, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আশরাফুল ইসলাম তুষার, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জেমিন সহ অনেকে। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

প্রসঙ্গত , ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষ্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে রূপগঞ্জের সকল ইউনিয়ন ও পৌরসভায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপক পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *