গোলাকান্দাইলে স্বামী হত্যার শোকে স্ত্রীর মৃত্যু

গোলাকান্দাইল ফিচার

রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের লোকজন অবিনাশ সরকার (৫২)  কে কুপিয়ে হত্যা করেছে। এ সময় নিহতের ছেলে দুর্জয়, ভাতিজা ষীষ্ণু সরকার ও প্রকাশ সরকারকে কুপিয়ে জখম করে। এ ঘটনার শোকে অসুস্থ হয়ে পড়লে গত ১০ মে অভিনাশের স্ত্রী পলাশী রানী (৩২) মারা যায়। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত অনুকূল সরকার, সহদেব সরকার, অর্জুন সরকার, জীবন সরকার ,কালিপদ সরকারকে পুলিশ গ্রেফতার করেছে। পলাতক রয়েছে অর্জুন সরকারের স্ত্রী দিপালী সরকার, নরেশ সরকারের ছেলে পরিমল সরকার। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা দায়ের হলে আসামিপক্ষের লোকজন মামলার বাদি ও নিহতের ভাই সুজন সরকার এবং পরিবারের লোকজনকে প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছে। মামলা প্রত্যাহার না করলে অভিনাশের মতো পরিবারের অন্যদেরও হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছে। এ ঘটনায় সুজন সরকার বাদি হয়ে আরো একটি সাধারণ ডায়রী করেন।
গত ১ এপ্রিল সকাল সাড়ে ৬টায় প্রকাশ্যে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অভিনাশসহ তার পরিবারের লোকজনের উপর হামলা চালায়। এ সময় ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করা হয় অভিনাশকে। এখনো ঢামেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আহত দুর্জয়, যীষ্ণু ও প্রকাশ সরকার।
রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, অভিযুক্ত ৫জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

প্রসঙ্গত  নিহত অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ছিলো। স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে। নারিকেল গাছের গুড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের সংঘর্ষ হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *