পাঁচ এমপি মেয়র এক হলে না.গঞ্জ আরও এগিয়ে যাবে

নারায়ণগঞ্জ ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ । বৃহস্পতিবার ( ৪ ফেব্রুয়ারি) রূপগঞ্জের রূপসী গাজী ভবনে মন্ত্রীর বাসায় তারা এ সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ্ আলম, সহ-সভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ , যুগ্ম সম্পাদক আহসান সাদিক , কার্যকরী সদস্য হালিম আজাদ, আরিফ আলম দীপু , লুৎফর রহমান কাকন , বিল্লাল হোসেন রবিন , এ.কে.এম মাহফুজুর রহমান।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, নারায়ণগঞ্জের ৫ জন সংসদ সদস্য এবং একজন সিটি মেয়র সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে নারায়ণগঞ্জ আরও এগিয়ে যাবে। মেয়র এবং সংসদ সদস্যদের এক টেবিলে করার জন্য আমার চেষ্টা অব্যাহত আছে। আমি চাই নারায়ণগঞ্জের উন্নয়ন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আন্তরিক রয়েছে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে বহু উন্নয়ন করেছেন। যার সুফল জনগণ ভোগ করছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জকে এগিয়ে নিতে সাংবাদিকবৃন্দ ভূমিকা রাখছে। তাদের সংবাদ প্রকাশের ফলে বহু সমস্যার সমাধান হচ্ছে। তার জন্য সাংবাদিক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *