চনপাড়াবাসী বিনা চিকিৎসায় মারা যাবে না: বজলু

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জের অধিক ঘনবসতিপূর্ণ চনপাড়া এলাকা সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) দিনব্যা‌পি চনপাড়া এলাকায় আল আরাফা মাদ্রাসা মা‌ঠে আইচি মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যো‌গে ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয় । ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ্য‌মে এ সেবা কার্যক্রম উ‌দ্বোধন ক‌রেন বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। ২০ জন বি‌শেষজ্ঞ চি‌কিৎস‌কের মাধ্য‌মে এ চি‌কিৎসা‌সেবা প্রদান করা হয়। জানা গেছে ১০০০ জ‌নের ডায়া‌বে‌টিকস টেষ্ট ও ৬০০ জ‌নের ফ্রি ব্লাড গ্রু‌প নির্ণয় করা হয়েছে ।

এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান বলেন, রূপগঞ্জের সবচেয়ে গরীব এবং শিক্ষিত এলাকা চনপাড়া। চনপাড়াবাসীর চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। এখানে কোনো মানুষ বিনা চিকিৎসা মারা যাবে না। সবার চিকিৎসা সেবা নিশ্চিত করা হচ্ছে।

তিনি বলেন, চনপাড়াকে এগিয়ে নিয়ে যাব। চনপাড়ার উন্নয়নে যা দরকার তাই করা হচ্ছে।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সর্দার, স্কাইভিউ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান রা‌কিব বিন জামান, আইচি মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপক ইকবাল হোসেন, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ম‌হিলালী‌গের সভাপ‌তি নাজমা খান, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারন সম্পাদক আবু বকর সি‌দ্দিক, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সাধারন সম্পাদক স্বর্ণালী আক্তার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবমহিলালীগের সভাপতি নাজনীন সুলতানা, জাহিদ হাসান, আল মামুন মিঠু, দেলোয়ার হোসেন, শামসুদ্দিন আহাম্মেদ, মোঃ হেলাল উদ্দিনসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *