রূপগঞ্জে ঝুঁকিপূর্ণ ব্রীজ

ইউনিয়ন চনপাড়া দুর্ভোগ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার চনপাড়া বটতলা হইতে ডেমরা ও ঢাকার সাথে যোগাযোগের এক মাত্র পথ কায়েতপাড়া ইউনিয়নের একটি ব্রীজ। সংস্কারের কথা থাকলেও সংস্কারের ছোঁয়া পায়নি ব্রীজটিতে। ব্রীজটি এখন অধিক ঝুকিপূর্ণ। দৈনিক হাজার হাজার মানুষ ও ভাড়ি যানবাহন চলছে এই ব্রীজ দিয়ে। যে কোনও সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। এলাকাবাসী ব্রীজটির সংস্কার চায়। তারা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং রূপগঞ্জ উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সাথে যোগাযোগ করা হলেন তিনি জানান, স্থানীয় প্যানেল চেয়ারম্যানের সাথে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন ব্রীজটির টেন্ডার হয়েছে। নতুন করে সেখানে একটি সেতু নির্মাণ হবে । সেতুর কাজ খুব দ্রুত শুরু হবে।

তিনি আরো জানান, ভারী যানবাহন চলাচল বন্ধের জন্য সেখানে লোহার বেরিকেট দিলে রাতের আধারে সেটা উচ্ছেদ করে ফেলে কিছু লোক । আবার লোহার বেরিকেট দেওয়া হবে। আমরা জনপ্রতিনিধিদের নিদেশ দিয়েছি সেখানে নজর রাখতে। চালকদের প্রতি অনুরোধ থাকবে তাঁরা যেনো মালবাহী গাড়ি নিয়ে ব্রিজটি দিয়ে চলাল না করে। পাশাপাশি জনগণের প্রতি অনুরোধ থাকবে তাঁরাও যেনো সতর্ক থাকে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *