গভীর রাতে উপহার নিয়ে রূপগঞ্জ উপজেলা প্রশাসন

রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

ঈদের আগে গভীর রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো ঈদ উপহার সামগ্রী দরিদ্র কর্মহীনদের মাঝে পৌছে দিয়েছেন রূপগঞ্জ উপজেলা প্রশাসন। তাদের হাত থেকে কেউ বাদ পড়ছে না। তাঁতী ,বেদে, তৃতীয় লিঙ্গের মানুষকে প্রধানমন্ত্রী ঈদ উপহার পৌছে দিয়েছে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। রবিবার ১১৮টি তাতী পরিবার, ১৪০টি বেদে পরিবার ,১২টি হিজড়া পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান করা হয়। পরিবারের চিন্তা না করে রাত ১০ টার পরেও ঈদ উপহার সামগ্রী বিতরণ করতে দেখা গেছে মমতাজ বেগমকে। মনে হচ্ছে তার যেনো ক্লান্তি নেই। ঈদের আগে একটি অসহায় পরিবারকে উপহার পৌছে দেওয়াই তাদের মূল লক্ষ্য। তার এ কাজে মুগ্ধ রূপগঞ্জবাসী।

এছাড়া রূপগঞ্জ উপজেলা প্রশাসন উপকারভোগীদের তালিকা প্রস্তুত, ত্রাণ সামগ্রী প্যাকিং ও মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছানোসহ অফিসের আনুষঙ্গিক সকল কর্মকাণ্ড আন্তরিকতার সাথে সম্পাদন করে যাচ্ছেন। ঈদে জনসমাগম এড়াতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

রূপগঞ্জে মসজিদের বাইরে কোনো ঈদের জামাত করা যাবে না। যারা জামাত করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। বিনোদন কেন্দ্র ,চায়ের দোকান, শপিংমল বন্ধ থাকবে।

এব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, রূপগঞ্জবাসীর প্রতি অনুরোধ থাকবে বিনা কারণে ঈদের দিন যেনো কেউ ঘর থেকে বের না হয়। জীবনে বেচে থাকলে বহু ঈদ পাওয়া যাবে তখন আনন্দ হবে। এখন দেশের ক্রান্তিকালে আনন্দ নয়। মুসুল্লিদের প্রতি অনুরোধ থাকবে আপনারা কেউ খোলা মাঠে ঈদের জামাত করবেন না। সবাই সরকারের নির্দেশ মেনে চলুন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *