কাঞ্চনে গুজব ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার

কাঞ্চন পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

সরকারের বিরুদ্ধে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে মোমেন প্রধান (৩২) নামে এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার ( ৫মে ) দুপুরে  রূপগঞ্জ উপজেলার কাঞ্চন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। মোমেন প্রধান কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার হারুনুর রশিদের ছেলে। গ্রেফতারের বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ওসি  মাহমুদুল হাসান । তিনি জানান, আসামির বিরুদ্ধে আইসিটি আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিকে বুধবার কোর্টে চালান করে দেওয়া হবে। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে সে বিভিন্ন গ্রুপে স্ট্যাস্টাস দিয়েছে ভারতীয় সেনাবাহিনী বাংলাদেশে প্রবেশ করেছে। এর বাইরেও সে সরকারের বিরুদ্ধে গুজব জড়িয়েছে। এমপির কাঁচা ধান কাটার ভডিও ও ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট করে ব্যাঙ্গ করেছে।

স্থানীয় সূত্রে জানা, যায়, আটক মোমেন সর্বশেষ তার ব্যবহারিক ফেইসবুক আইডি থেকে গত ২৮ এপ্রিল একজন সরকার দলীয় এমপির কাচা ধানকাটার ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিও ভাইরাল করা হয়। এছাড়াও প্রায় সময় সে সরকার বিরোধী নানা ধরণের পোস্ট দিতেন।

সূত্র জানায়, মোমেম প্রধানের এক ভাই নরসিংদি থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত আছে। সেই সুবাদে সে তার ব্যবহৃত মোটর সাইকেলে পুলিশের স্টিকার লাগিয়ে এলাকায় দাবড়ে বেড়ায়। পুলিশ মটর সাইকেলটি জব্দ করেছে । জেএমবি’র সদস্য আব্দুর রহমান নামে তার এক আপন ভাই দীর্ঘদিন যাবত কারাগারে রয়েছে বলেও এলাকাবাসী সূত্রে জানা গেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *