কায়েতপাড়ায় দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

ইউনিয়ন কায়েতপাড়া ফিচার শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন নামে একজন নিহত হয়েছে । নিহত আনোয়ার হোসেন চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৯ নং ওয়ার্ডের বাদশা মাঝির ছেলে । বুধবার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। পূর্বগ্রামের নাসির ও তার ভাইদের সাথে আনোয়ার হোসেনের দ্বন্দ্ব ছিলো। যার ফলে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আনোয়ার হোসেন আগে চনপাড়ায় থাকতেন। পরে তিনি পূর্বগ্রামে চলে যান।
হত্যার ঘটনায় পুলিশ অজিউল্যাহ নামে একজনকে আটক করেছে। আটকের বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা জসিম উদ্দিন। তিনি বলেন, আসামীকে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেওয়া হবে। হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
স্থানীয়রা জানান, বুধবার দুপুরে আনোয়ার হোসেনকে ঘুম থেকে ডেকে তুলে ঘরের ভেতরেই সানাউল্যাহর ছেলে নাছির, সাহাউদ্দিনের ছেলে অজিউল্যাহসহ বেশ কয়েকজন এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেন।
এই ঘটনার খবর চনপাড়া বস্তিতে ছড়িয়ে পড়লে নিহত আনোয়ারের লোকজন পূর্বগ্রামের শতাধিক বাড়ীঘর ও দোকাপনপাটে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়।
পরে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য।

এব্যাপারে জানতে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসানের কাছে ফোন করা হলে তিনি ফোন কেটে দিয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *