আনোয়ার হত্যার ৩ আসামী চালান

কায়েতপাড়া ফিচার শীর্ষ সংবাদ

রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়ায় আনোয়ার হোসেনকে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় ৯ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছে নিহতের স্ত্রী । মামলায় তিন জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানা ও মামলাটির তদন্ত কর্মকর্তা এইচএম জসিম উদ্দিন। তিনি বলেন, ওজিউল্লাহ, শাহীন খাঁন, শাহ আলম এই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ড চেয়ে কোর্টে চালান করে দেওয়া হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। কাউকে ছাড় দেওয়া হবে না।
এদিকে নিহত আনোয়ার হোসেনের নামে হত্যাসহ প্রায় ১৭টি মামলা রয়েছে। কঠোর নিরাপত্তায় বৃহস্পতিবার তার দাফন সম্পন্ন হয়েছে।

চাঞ্চল্যকর আনোয়ার হত্যাকান্ডে পুলিশের কাছে গ্রেফতারকৃত অন্যতম আসামী ওজিউল্লাহর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাকে থাপ্প্র মারার কারণে সে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করেছে। আনোয়ার হত্যাকান্ডে কায়েতপাড়া এবং চনপাড়ায় উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয়রা বলছেন, একাধিক ব্যক্তি আনোয়ার হোসেনকে হত্যা করছে। এছাড়া হামলা ভাংচুর ও লুটপাট হয়েছে। এ মামলার এজাহার নামীয় আসামী হলেন, পুর্বগ্রাম এলাকার মৃত আতাব উদ্দিনের ছেলে নাসির উদ্দিন, সালাউদ্দিন ওরফে সালু, মৃত শাহাজ উদ্দিনের ছেলে ওয়াজিউল্লাহ, মৃত ছালামত খাঁর ছেলে শাজিন খাঁ, শহিদুল্লাহ’র ছেলে সাইদুল ইসলাম, মানিক বেপারীর ছেলে স্বপন, খোয়াজ বক্সের ছেলে মোকলেছ, শাহআলম ও মৃত রাজ্জাকের ছেলে রাজিব।

উল্লেখ্য, আনোয়ার হোসেন চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের মৃত বাদশা মাঝির ছেলে । বেশ কিছু দিন ধরেই আনোয়ার পুর্বগ্রাম এলাকার মাইনুলের বাড়িতে ভাড়ায় বসবাস করতো।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *