রূপগঞ্জে নতুন ইউএনওর যোগদান

প্রশাসন ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন শাহ্ নুসরাত জাহান। বৃহস্পতিবার ( ১৬ জুলাই) বিকালে বিদায়ী ইউএনও মমতাজ বেগমের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব বুঝে নেন।

এর আগে তিনি মন্ত্রিপরিষদ বিভাগে দায়িত্ব পালন করেছেন। শাহ্ নুসরাত জাহান ৩০ তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়েছে । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট থেকে অর্নাসসহ মাস্টাস পাস করেছেন। তার বাড়ি ময়মনসিংহ সদরে। দায়িত্ব নেওয়ার পরে তাকে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। এসময় উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আফিফা খাঁন উপস্থিত ছিলেন। এছাড়া তাকে বিভিন্ন জনপ্রতিনিধিসহ শিক্ষক প্রতিনিধিবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

প্রসঙ্গত বিদায়ী রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম (মম) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন। পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০ পেয়েছেন তিনি । করোনা দুর্যোগে তিনি গোটা এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে অনুকরণীয় মানবিক কর্মকর্তা ছিলেন । তিনি জনপ্রতিনিধিদের সহযোগিতায় সাধারণ মানুষের সেবায় কাজ করেছেন। ঘরে দেড় বছরের সন্তান রেখে লকডাউনে খেটে খাওয়া মানুষের বাড়িতে ঝড় বৃষ্টি উপেক্ষা করে রাতের আধারে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। তার কাজে মুগ্ধ ছিলো রূপগঞ্জবাসী। নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের কাছেও একই প্রত্যাশা সবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *