রশিদ হত্যা মামলা,ভাইস চেয়ারম্যান সহ আসামি ৩৩

ইউনিয়ন মুড়াপাড়া রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটিরছেঁও চৌরাস্তায় গুলিতে আব্দুর রশিদ মোল্লা (৩৩) নামের যুবক নিহতের ঘটনায় গতকাল ৭ নভেম্বর রবিবার রাত পৌনে দশটায় রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বড় ভাই মোঃ হানিফ মোল্লা বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন। মামলায় আওয়ামীলীগ থেকে মনোনীত হয়ে নির্বাচিত রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল সহ ৩৩ জনকে আসামি করা হয়।
মাছিমপুর গ্রামের বাড়িতে নিহত আব্দুর রশিদের লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেলের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ও এজাহার নামীয় আসামি মিরকুটিরছেঁও গ্রামের আইয়ুব ভুঁইয়া (৩০), সোয়াইব ভুঁইয়া (১৯), শাহীন ভুঁইয়া (৩২), অপু মিয়া (৩০) ও রহমত আলী (২৮) নামের পাঁচজনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। মীরকুটিরছেঁও, মাছিমপুর, বাড়ৈপাড়, পাড়াইন, নারসিংগলসহ আশপাশের এলাকার দোকানপাট বন্ধ রয়েছে। সন্ধ্যার পর এলাকাটি নিরব হয়ে পড়ে। পুরো এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে। পুলিশ, র‌্যাব, বিজিবি, ডিবি পুলিশ এলাকায় টহল দিচ্ছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
নিহতের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাছিমপুর গ্রামের আব্দুল হামিদ ও নজরুল ইসলামের বাড়িতে উত্তেজিত গ্রামবাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেলের সঙ্গে সেলফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ৩৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেফতার করা হবে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ গত ৬ নভেম্বর শনিবার রাত সাড়ে আটটায় পূর্ব শত্রুতার জের ধরে মুড়াপাড়ার মাছিমপুর এলাকার মৃত আব্দুল জলিল মোল্লার ছেলে আব্দুর রশিদ মোল্লাকে (৩৩) ডান কানের নিচে শর্টগান ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *