ভুলতায় ইসমাইলসহ তিন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

ইউনিয়ন ভূলতা শীর্ষ সংবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: রূপগঞ্জ উপজেলার ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে ০৩ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলেন মোঃ ইসমাইল হোসেন (২০), মোঃ রিফাত (১৮) ,মোঃ মাসুম মিয়া (২০)। বৃহস্পতিবার ( ২৪ সেপ্টেম্বর) দুপুরে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ৫,০৩০/- টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান , উপস্থিত স্বাক্ষী ও লেগুনা চালকদের জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, জনৈক রতন মিয়ার নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালক ও হেলপারদেরদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক লেগুনা প্রতি দৈনিক ৮০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক আসামীর পরষ্পর যোগসাজশে অবৈধভাবে ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের অত্যাচারে লেগুনা চালকরা অতিষ্ঠ। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *