ভুলতায় ছাত্রলীগের বৃক্ষরোপন

ইউনিয়ন ফিচার ভূলতা

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে বৃক্ষরোপন করেছে ছাত্রলীগ। মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে ও গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় শুক্রবার (১০ জুলাই) বিকালে রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নের ৫ নং ওয়াডে বৃক্ষরোপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সহ সভাপতি নাজমুল হাসান সবুজ, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন ভুঁইয়া, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত সহ অনেকে।

বৃক্ষরোপন অনুষ্ঠানে ফয়সাল আলম শিকদার বলেন, করোনায় বিপর্যস্ত কৃষকের ধান কেটে বাড়ি এনে দিয়েছে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ। হতদরিদ্র্য খেটে খাওয়া পরিবারের মাঝে ছাত্রলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। দেশের এই দুঃসময়ে জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্ভীক সৈনিক হিসেবে আমরা সাধারণ মানুষের কাছে থেকে কাজ করার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, অনেক ছাত্রলীগ নেতা ভাড়াটিয়াদের বাসা ভাড়া মওকুফ করে দিয়েছে। কিন্তু দুঃখের বিষয় ছাত্রলীগের অবদান কিছু মিডিয়ার চোখে পড়ে না। তারা খালি ছাত্রলীগের নেগেটিভ খোঁজে। জেলা ছাত্রলীগ লাগবে না শুধু রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ করোনাকালে সাধারণ মানুষের জন্য যা করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি- ছাত্রদল মিলে তা করতে পারে নাই। বিএনপির সভাপতি এসি রুমে ঘুমায়। তাকে ১ কেজি চাল বিতরণ করতে দেখি নাই।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *