সুন্দর জীবন ক্লাবের প্রথম দফা খাদ্য বিতরণ শেষ

ইউনিয়ন ফিচার মুড়াপাড়া

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনাভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া কমহীন এবং দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের প্রথম দফা শেষ করেছে রূপগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাব। বুধবার সংগঠনটির নেতৃবৃন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সংগঠনটির নেতৃবৃন্দ শুরু থেকে মাঠে রয়েছে। তারা লিফলেট বিতরণ করেছে। সড়কে জীবাণুনাশক স্প্রে করেছে। রাতে আধারে ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছে।

এছাড়া করোনা পরিস্থিতি মোকাবেলায় রূপগঞ্জ উপজেলা প্রশাসন এর নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ এর আহবানে তাদের সকল কাজে সেচ্ছাসেবী হিসাবে সহযোগিতা করছে রূপগঞ্জে উপজেলা সেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাব এর সদস্য বৃন্দ এবং বাংলাদেশ সরকারের মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সহযোগিতায় ইউএস বাংলা মেডিকেল হাসপাতালে করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত ও চিকিৎসা সেবায় প্রদান করা হবে সেখানে সুন্দর জীবন ক্লাব এর সদস্য প্রশিক্ষণ নিয়ে করোনা রোগী সনাক্ত ও চিকিৎসা সেবায় প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে । সুন্দর জীবন ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি শাহান আফরোজ নাফিজ বলেন, আপনারা সবাই লকডাউন মেনে ঘরে অবস্থান করুন সবাই নামাজ পড়ে দোয়া করুন। আমরা অতিদ্রুত এই পরিস্থিতি থেকে উত্তোলন করতে পারবো ।

এসময় উপস্থিত ছিলো ক্লাব এর সাধারণ সম্পাদক বেলাল হোসেন রাফি , সহ -সভাপতি মাইনুল হাসান, হিসাবে রক্ষক ফুজায়েল মোল্লা , সাংগঠনিক সম্পাদক রিমন, সাংগঠনিক সম্পাদক রিফাত , সাংস্কৃতিক বিষয় সম্পাদক সজিব, সহ সাংস্কৃতিক সম্পাদক নিঝুম, প্রচার সম্পাদক আলভি , রোদ্র সহ ক্লাবের সদস্য বৃন্দ ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *