সুন্দর জীবন ক্লাবের খাদ্য বিতরণ

ফিচার মুড়াপাড়া

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনা ভাইরাসে বিপাকে পড়া খেটে খাওয়া ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রূপগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন “ সুন্দর জীবন ক্লাব”। শনিবার  মুড়াপাড়া এলাকায় খাদ্য বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ,ডাল, আলু , লবণ, তেল। এসময় উপস্থিত ছিলেন সুন্দর জীবন ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি শাহান আফরোজ নাফিজ, সাধারণ সম্পাদক বেলাল হোসেন রাফি , সহ সভাপতি মাইনুল , সাংগঠনিক সম্পাদক রিমন, হিসাব রক্ষক ফুজায়েল , শিক্ষা বিষয় সম্পাদক কাজী রিয়াজ, ধর্ম বিষয়ক সম্পাদক রোদ্র প্রমুখ। এর আগে সংগঠনটির উদ্যোগে সড়কসহ বিভিন্ন জনবহুল স্থানে জীবাণুনাশক ওষুধ স্প্রে করা হয়েছে।

প্রসঙ্গত করোনা ভাইরাস প্রতিরোধে সুন্দর জীবন ক্লাবটি জনসচেতনতা সৃষ্টি লক্ষ্য কাজ করে যাচ্ছে। সংগঠনটির নেতৃবৃন্দ করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকার অনুরোধ করেছে।

ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি শাহান আফরোজ নাফিজ বলেন সারা বিশ্ব এখন কঠিন সময় পাড় করছে তার সাথে বাংলাদেশর মানুষ ও তাই এখন সবার মতো লোক দেখানো স্বেচ্ছাসেবী কাজ নয় মানুষের সেবায় আসবে এমন কাজ করতে হবে । সুন্দর জীবন ক্লাব এর সদস্য বৃন্দ সব সময় অসহায় গরীব মানুষের পাশে ছিল এবং বর্তমান সময়ে করোনা ভাইরাস আক্রান্ত শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *