রূপগঞ্জে দরিদ্র কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ইউনিয়ন ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

নারায়গঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের বাগবের, গোয়ালপাড়া, মাইঝপাড়া, হাড়ার বাড়ি, পশি, আলমপুর, বৌড়ার টেক, বেইলার টেক, টিনর, কেয়ারিয়া, দক্ষিণনবগ্রাম, রূপগঞ্জ, মাইফরাসপাড়াসহ আশপাশের ২০ গ্রামে দুঃস্থ, গরিব, অসহায় ও দরিদ্র কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, লবণ, পেঁয়াজ, মাস্ক, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজারসহ খাদ্য ও ব্যবহার সামগ্রী।
প্রধানমন্ত্রীর নির্দেশে গতকাল শনিবার বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিকের অনুপ্রেরণায় গোলবাহার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব লায়ন মো. হাবিবুর রহমান হারেজের উদ্যোগে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে দেড় হাজার পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে লোক সমাগম না করে এ কর্মসূচি সম্পন্ন করা হয়।
ত্রাণ বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে আলহাজ্ব লায়ন মো. হাবিবুর রহমান হারেজ স্কুল মাঠে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মো. হাবিবুর রহমান হারেজ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাশার টুকু, তারাব পৌর আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মশিউর রহমান তারেক, উপজেলা শ্রমিক লীগ নেতা মতিউর রহমান আকন্দ, কাজী মজিদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুশফিকুর রহমান রিপন, আওয়ামী লীগ নেতা মোমেন মোল্লা, ওসমান ভুঁইয়া গনি খোকন, মহিলা আওয়ামী লীগ নেত্রী লাকি আক্তার, যুব মহিলা লীগ নেত্রী জিন্নাত জাহান জিতান, আন্নী আক্তার প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে মানুষকে সচেতন করতে মাইকিং ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *