রূপসীতে বড় আন্দোলন গড়ে তুলেছিলাম: মন্ত্রী গাজী

শীর্ষ সংবাদ


নিউজ রূপগঞ্জ ডটকম: নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জবাসীকে খুবই ভালোবাসেন। রূপগঞ্জকে তিনি রূপের নগরী হিসেবে গড়ে তুলবেন। রূপগঞ্জের আগে নারায়ণগঞ্জে ফ্লাইওভার ও শীতলক্ষ্যা সেতু নিমাণ হওয়ার কথা ছিলো । কিন্তু নারায়ণগঞ্জে চেষ্টা করেও পারে নাই। আর রূপগঞ্জে ফ্লাইওভার ও শীতলক্ষ্যা নদীতে সেতু নির্মাণ হয়েছে।
শুক্রবার (১৩ নভেম্বর) বিকালে রূপসীতে শহীদ বকুল স্মৃতি সংসদ কর্তৃক মন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।
গোলাম দস্তগীর গাজী বলেন, রূপসীতে থেকে আমি মুক্তিযুদ্ধ করেছি। রূপগঞ্জে আমার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে রূপসীতে সবচেয়ে বড় আন্দোলন গড়ে তুলেছিলাম। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন অন্য নেতাকর্মীদের বলেছিলেন আন্দোলন কিভাবে করতে হয় গাজীর কাছে রূপসী যাও দেখে আসো।
মন্ত্রী বলেন, ২২ নভেম্বর সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুড়াপাড়ায় শীতলক্ষ্যা নদীর উপর বীর প্রতীক গাজী সেতু উদ্বোধন করবেন। সেদিন তিনি আমাদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করবেন।
তিনি বলেন, তারাব পৌর এলাকায় হাছিনা গাজী ব্যাপক উন্নয়ন করেছেন। পৌর এলাকার প্রত্যেক ঘরে বিশুদ্ধ পানি পৌছে দেওয়ার ব্যবস্থা করেছেন। আরবান হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। বাগবাড়ি সড়ক পাকা হয়েছে। ৫০০ আসন বিশিষ্ঠ পৌর অডিটোরিয়াম নির্মাণ হচ্ছে। উনি তারাব পৌরসভাকে ঋণ মুক্ত করেছেন।
মন্ত্রী বলেন , কেউ উন্নয়ন নিয়ে ষড়যন্ত্র করবেন না । উন্নয়ন সবার। যতক্ষণ দায়িত্বে আছি ততক্ষণ পর্যন্ত নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আমার চেষ্টা অব্যাহত আছে। আপনাদের যার যে কাজ দরকার আমাকে জানাবেন আমি করে দেওয়ার চেষ্টা করব।
তিনি বলেন , আমার টাকা পয়সার অভাব নেই। রূপগঞ্জবাসীর ভালোবাসায় আমি গবিত। আমি কাজের মাধ্যমে প্রধানমন্ত্রীর ঋণ পরিশোধ করার চেষ্টায় আছি। আমার ঋণগুলো পরিশোধ হলেই বঙ্গবন্ধুর স্বপ্নবাস্তবায়ন হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন মানে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। বঙ্গবন্ধুর স্বপ্ন মানে সুখে -দুঃখে সাধারণ মানুষের পাশে থাকা।
শহীদ বকুল স্মৃতি সংসদের সভাপতি আক্তার হোসেন মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদি হাসান বাবেলের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব ,মো: ফিরোজ ভুঁইয়া , আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মফিজ, শহীদ বকুল স্মৃতি সংসদের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব শহিদুল ইসলাম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রিয়াজ আহমেদসহ অনেকে।
পরে অতিথিবৃন্দ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের হাতে ক্রেস্ট তুলে দেন। সংবর্ধনা দেয়ার জন্য শহীদ বকুল স্মৃতি সংসদকে মন্ত্রী ধন্যবাদ জানান। উল্লেখ্য বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে দেশের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার (২০২০) দিয়েছে সরকার।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *